রাহুর কর্কট রাশিতে আগমনে কি ঘটবে আগামী ১৮ মাস!!

রাহুর কর্কট রাশিতে আগমনে বারো রাশির জাতক জাতিকার
কি ঘটবে আগামী ১৮ মাস।
জ্যোতিষ শাস্ত্রী ফকির ইয়াসির আরাফাত মেহেদী
মোবইল ঃ ০১৭১৬৬০৮০৮২
মেষ রাশি/ লগ্ন/চন্দ্র ঃ আগামী ১৭ আগষ্ট রাহু কর্কট রাশিতে ও কেতু মকর রাশিতে গমন করবে। ফলে মেষ রাশি ও লগ্নের জাতক জাতিকার জীবনে আগামী দেড় বছর সময় যে যে ঘটনা ঘটতে চলেছে। প্রথমেই রাহু আপনার রাশি থেকে ৪র্থ রাশিতে অবস্থান করবে। আমরা ৪র্থ থেকে বিচার করি গৃহ সুখ শান্তি, প্রত্যাশাপূরণ,যানবাহন, ভূমি-স্থাবর সম্পত্তি সংক্রান্ত বিষয়, বিদ্যা,মাতৃ সুখ, মাতার শরীর স্বাস্থ্য,শ্বশুর, স্বদেশ বিদেশ উন্নতি,গবাদি পশু,সকল প্রকার শস্য,স্ত্রীর কর্ম। রাহুর অবস্থানের কারনে ৪র্থ ভাব সম্পর্কিত বিষয়গুলো থেকে আপনি কোনো অবস্থাতেই লাভবান হতে পারবেন না। গৃহ সুখ ও যানবাহন সুখের হানি হবে। বিদেশ সংক্রান্ত প্রত্যাশা বাদে যানবাহন ও ভূমি স্থাবর সম্পত্তি সংক্রান্ত বিষয়ে প্রতারিত হবার আশঙ্কা প্রবল। মায়ের শরীর স্বাস্থ্য ভালো যাবে না। মাতৃ সম্পত্তির অংশ থেকে বঞ্চিত হতে পারেন। শ্বশুড়ের দ্বারা কোনো কারনে প্রতারিত হবার আশঙ্কা প্রবল। সাংসারিক অবস্থা ভালো যাবে না। প্রবাসীদের বিদেশে গৃহ ক্রয়ের সম্ভাবনা রয়েছে। এ কয় মাসে কৃষি ও খামারের সাথে জড়িতদের কয়েক দফা ক্ষতির সম্মূখীন হতে হবে। আপনার কর্মস্থানে ১০মে কেতুর গমনে আগামী ১৮ মাস কর্ম সংক্রান্ত ঝামেলা পোহাতে হতে পারে। গোপন শত্রুতা, পদস্ত কর্মকর্তার দ্বারা ভুলবুঝাবুঝি ও ক্ষতির শিকার হবেন। রাজনৈতিক ও সাঙ্গঠনিক কাজে প্রতিপক্ষের দ্বারা হেয় প্রতিপন্ন হবার আশঙ্কা। নির্বাচনে নমিনেশন বঞ্চিত হতে পারেন। স্ত্রীর কর্মস্থলে কোনো না কোন দূর্ণাম বা বদনামের আশঙ্কা প্রবল। সন্তানের ঘরে রাহুর দৃষ্টির প্রভাবে সন্তানের মতিগতি ঠিক থাকবে না। পড়াশোনায় ফাঁকিবাজি করতে পারে। বিদ্যার্থীরা পরীক্ষায় আশানুরুপ ফল পাবেন না। প্রেমে কোনো না কোন প্রতারনা বা বিচ্ছেদের আশঙ্কা রায়েছে। অনৈতিক প্রেমে জড়িয়ে বহু অর্থ ক্ষতির সম্মূখীন হবেন। ৮মে রাহুর দৃষ্টির প্রভাবে মামলা মোকর্দ্দমা ও আইনগত জটিলতায় ভুগতে পারেন। এ কয় মাসে অহেতুক বিদেশ ভ্রমন, বা দেশের বিভিন্ন প্রান্ত ভ্রমনের সুযোগ আসবে। যাদের বর্তমানে রাহুর দশা বা অন্তর্দশা চলছে। তারা একটু সাবধানে থাকবেন। রাহুর অশুভ অবস্থার প্রতিকারে অভিজ্ঞ জ্যোতিষীর পরামর্শ নেওয়া যেতে পারে।
বৃষ রাশি/লগ্ন/চন্দ্র ঃ বৃষ রাশির জাতক জাতিকার ৩য়ে রাহুর আগমন ও নবমে কেতুর আগমন ঘটতে যাচ্ছে। ফলে আগামী ১৮ মাস বৃষ রাশির কেমন যাবে তা ব্যাখ্যা করছি। ৩য় থেকে আমরা বিচার করি সাহস পরাক্রম,যোগাযোগ,ছোট ভাই-বোন, আতœপ্রচার, প্রকাশ প্রকাশনা,পোষাক পরিচ্ছদ,প্রতিবেশী ইত্যাদি। রাহুর প্রভাবে হটাৎ করেই দেখবেন প্রতিবেশী হিসেবে এমন কোনো পরিবার আপনার পাশে এসে উঠেছে যাদের দ্বারা আপনি প্রতারিত ও ঝামেলার শিকার হবেন। প্রতিবেশীর আচরন সন্দেহজনক হয়ে উঠবে। বাসা ভাড়া নেওয়া ও দেওয়ার সময় অবশ্যই সতর্ক থাকবেন। ছোট ভাই বোনের বিদেশ যাত্রা সংক্রান্ত বিষয় ভালো হলেও, তাদের সাথে সম্পর্কের উন্নতি হবে না। বরং সম্পত্তি সংক্রান্ত বিষয়ে তাদের সাথে কোনো বিবাদে জড়িয়ে পরতে পারেন। তাদের আচরনে উগ্রতা ও অশালিনতা আপনাকে ভোগাবে। বৈদেশিক যোগাযোগ বৃদ্ধি পাবে। গার্মেন্টস ও পোষাক ব্যবসায়ীরা বিদেশ থেকে ভালো অর্ডার পেতে পারেন। কেতুর ৯মে অবস্থানের কারনে ধর্মীয় ও আধ্যত্মীক বিষয়ে অগ্রগতি আশা করা যায়। তবে উচ্চ শিক্ষার ক্ষেত্রে আশানুরুপ সাফল্য লাভে বঞ্চিত হবেন। বিদেশ যাত্রার ক্ষেত্রে প্রথমে বাধা বিপত্তি দেখা দিতে পারে। তবে জীবিকার জন্য বিদেশ গমনের যোগ রয়েছে। পিতার কোনো সম্পত্তি বিক্রয় করায় পিতার সাথে মনমালিন্য হতে চলেছে। আপনার জীবন সাথী ও ব্যবসার গৃহে রাহুর দৃষ্টির কারনে দাম্পত্য সুখ শান্তি ব্যহত হবে। অংশিদারী ব্যবসায় প্রতারিত হবার আশঙ্কা। আমদানী রপ্তাণী ব্যবসায় সাফল্য পাবেন। তবে ব্যবসায়ীক অংশিদার নির্বচনে সতর্ক থাকুন, তা না হলে চরম মূল্য দিতে হতে পারে। আপনার যদি রাহু কেতুর দশা বা অন্তর্দশা চলতে থাকে তাহলে আপনাকে বেশী সতর্ক হতে হবে। অভিজ্ঞ জ্যোতিষীর পরামর্শ নেওয়া দরকার।
মিথুনরাশি/লগ্ন/চন্দ্র ঃ মিথুনরাশির ২য়ে রাহুর আগমন ও ৮মে কেতুর আগমনে কি ঘটতে চলেছে জেনে নেই। প্রথমে জানি ২য় থেকে কি কি বিষয় বিচার করা হয়। বাক্য, শ্বশুড় বাড়ির আত্মীয় স্বজন, ক্রয় বিক্রয় বাণিজ্য, গচ্ছিত ধন,হটাৎ ধনলাভ, মূল্যবাণ ধাতু। আগামী ১৮ মাস মিথুন রাশির জাতক জাতিকার শ্বশুড় বাড়ীর লোকেদের সাথে ভালো সম্পর্ক যাবে না। সঞ্চিত ধনের হানি হতে পারে। হটাৎ হটাৎ কিছু কিছু ধন আসলেও তা ধরে রাখা কঠিন হবে। আগামী দেড় বছর কাউকে কোনো কথা বা কমিটমেন্ট করার আগে ভালো ভাবে চিন্তা করে নেবেন। মুখের ভাষার শালীনতা নষ্ট হবে। ক্রয় বিক্রয় বাণিজ্যে অপ্রত্যাশিত লাভ হলেও। শেয়ার বাজারে ক্ষতিগ্রস্ত হবার আশঙ্কা প্রবল। জাতিকাদের গহনার হানি হতে পারে। খাদ্য দ্রব্য ও খুচরা বিক্রেতারা ক্ষতিগ্রস্ত হতে পারেন। ছোট ভাই বোনের চারিত্রিক অবক্ষয়ের আশঙ্কা। প্রতিবেশীর সাথে অকারনে বিরোধ হবে। রহুর অশুভ প্রভাবে কোমড় বা পায়ে আঘাত পেতে পারেন। প্রকাশ্য শত্রুতা বৃদ্ধি পাবে। ব্যাংক সংক্রান্ত ঋণের জটিলতায় জড়িয়ে যাবেন। শরীরিরে নিউট্রিশনের ঘাটতি দেখা দিতে পারে। পাওনাদারের তাগাদা বৃদ্ধি পাবে। কেতুর অষ্টমে আগমনের কারনে নতুন নতুন ঋণের যোগ বৃদ্ধি পাবে। আপনার কর্মস্থলে রাহুর প্রভাবে। বৈদেশিক প্রতিষ্ঠানে কর্মলাভের যোগ বলবান। সরকারী চাকরীজীবীরা বিদেশ ভ্রমনের সুযোগ পাবেন। পিতার শরীর স্বাস্থ্য ভালো যাবে না। নতুন কর্মে যোগদানের সম্ভাবনা প্রবল। রাজনৈতিক কর্মকান্ডের কারনে কোনো জটিলতা বা দেশত্যাগের সম্মূখীন হতে পারেন।
কর্কটরাশি/লগ্ন/চন্দ্র ঃ কর্কটে রাহুর আগমনে কর্কটের জাতক জাতিকার আগামী দেড় বছর খুব একটা ভালো যাবে না। নানা রাকম ঝামেলায় জড়িয়ে যাবেন। প্রবাসী বা বিদেশে অবস্থান কারীরা কিছু ভালো ফলাফল পেতে পারেন। একাধিক ভ্রমনের সুযোগ আসবে। ব্যবসা সংক্রান্ত কারনে বিদেশ যাত্রার সম্ভাবনা। কেতুর স্ত্রী ও ব্যবসা ভাবে অবস্থানের কারনে ব্যক্তি ও ব্যবসায়ীক জীবনে ভুলবুঝাবুঝির আশঙ্কা প্রবল। কোন অবস্থাতেই যৌথ ব্যবসা করতে যাবেন না। যতটুকু সম্ভব একা ব্যবসা করার চেষ্টা করুন। দাম্পত্য সুখ শান্তি বজায় রাখতে হলে নিজের রাগ ও জেদের উপর পূর্ণ নিয়ন্ত্রন দরকার। ধনস্থানে রাহুর প্রভাবে বৈদেশিক উৎস থেকে ধন লাভের সম্ভাবনা। ঝুঁকি পূর্ণ বিনিয়োগ থেকে সতর্ক থাকুন। শেয়ার ব্যবসায় ক্ষতি হবার আশঙ্কা। সন্তানের ঘরে রাহুর দৃষ্টির প্রভাবে সন্তানের পড়াশোনায় অবনতি হবে। তাদের চারিত্রিক অবক্ষয়ের আশঙ্কা প্রবল। আপনার নজরদারী প্রয়োজন। প্রেমিকার কাছ থেকে প্রতারণার শিকার হবেন। সন্তান লাভে বাধা দেখা দেবে। সৃজনশীল কাজে ও শিল্প সংক্রান্ত কাজে ভ্রমন করতে পারেন। ভাগ্য স্থানে রাহুর প্রভাবে জীবীকার জন্য বিদেশ যাত্রার যোগ প্রবল। বিধর্মী বা বিদেশী কারো সাহায্যে ভাগ্য উন্নতি হতে পারে। দেশে কাজ কর্মে ভাগ্য উন্নতির সুযোগ কম।
সিংহরাশি/লগ্ন/চন্দ্র ঃ সিংহ রাশির ১২শ ভাবে রাহুর গমনের কারনে বহু ভ্রমনের সম্ভাবনা। বিভিন্ন কারনে আগামী ১৮ মাস ব্যয় বৃদ্ধি পাবে। নিজের কোনো ভুল সিদ্ধান্তর কারনে ব্যয়াধিক্য দেখা দেবে। রোগের ঘরে কেতুর অবস্থানের কারনে কর্মস্থলে সহকর্মীদের দ্বারা শত্রুতার সম্মূখীন হবেন। অধিনস্ত কাজের লোক ভাগ্য আগামী দের বছর ভালো নয়। চক্ষু, এলার্জি ও শ্বাসকষ্ট জনিত পীড়ায় ভুগবেন। চতুর্থে রাহুর দৃষ্টির প্রভাবে প্রত্যাশা পূরণে সাময়ীক বাধা বিপত্তি দেখা দেবে। ভূমি স্থাবর সম্পত্তি সংক্রান্ত বিষয়ে কিছু ভালো ফল পেতে পারেন। পারিবারিক পরিবেশ ভালো যাবে না। যানবাহন সংক্রান্ত সমস্যায় ভুগতে পারেন। আপনার অষ্টমে রাহুর প্রভাবে আইনগত জটিলতা দেখা দেবে। উইলকৃত সম্পত্তি লাভে বাধা। ব্যাংক ঋণের কারনে মানসিক অস্থিরতা বৃদ্ধি পাবে। কোনো আত্মীয়র মৃত্যু হতে পারে। পায়ে বা কোমড়ে কোনো ব্যাথা হবার আশঙ্কা রয়েছে।
কন্যারাশি/লগ্ন/চন্দ্র ঃ কন্যার আয়ের ঘরে রাহুর গমনে কন্যা রাশির জাতক জাতিকার দেড় বছর ভালো যাবে। বিদেশ থেকে ধনলাভের যোগ বলবান। প্রবাসী বড় ভাই বোন বা বন্ধুর থেকে অর্থ লাভের সম্ভাবনা। সাহস ও পরাক্রম বৃদ্ধি পাবে। তবে প্রেম ও পড়াশোনায় ঝামেলা দেখা দেবে। সন্তানের আচরণে রুক্ষতা ও কর্কষতা আপনাকে মর্মাহত করতে পারে। কোনো সন্তানের দ্বারা প্রতারিত হবার আশঙ্কা রয়েছে। দীর্ঘ দিনের প্রেমের সম্পর্কে প্রিয়জনের দ্বারা আর্থিক ভাবে প্রতারিত হতে যাচ্ছেন। সতর্ক থাকুন। বিদ্যার্থীদের পড়াশোনায় অগ্রগতি হবে না। জীবন সাথীর সাথে কোনো কারনে মনমালিন্য এমন কি হাতাহাতি পর্যন্ত হতে পারে। বৈদেশিক ব্যবসায় ভালো আয়ের যোগ রয়েছে। জীবন সাথীর উগ্র আচরনের কারনে দাম্পত্য সুখের অবনতি হবে। অংশিদারী ব্যবসায় ঝামেলা হবে। আমদানি রপ্তাণী বাণিজ্যের সাথে জড়িতদের সময় ভালো যাবে।

তুলা রাশি/লগ্ন/চন্দ্র ঃ তুলা রাশির কর্মঘরে রাহুর গোচর হচেছ। আর কেতুর গোচর হচ্ছে গৃহ সুখের ঘরে। বৈদেশিক সংস্থায় চাকরির প্রচেষ্টা সফল হবে আগামি ১৮ মাস।তবে দেশী মালিকানাধীন প্রতিষ্ঠানের চাকরীতে কিছু ঝামেলা হবার আশঙ্কা থাকছে। ট্রাভেল পেশায় সুযোগ পেতে পারেন। যারা বৈদেশিক প্রতিষ্ঠানে কর্মরত আছেন তাদের জন্য সময় ভালো যাবে। সরকারী ও বেসরকারী চাকুরীজীবীদের কর্ম উপলক্ষে একাধিকবার বিদেশ গমনের যোগ রয়েছে। জীবিকার জন্য যে সকল জাতক জাতিকা বিদেশ বিভূয়ে পড়ে আছেন, আগামী ১৮ মাস তাদের জন্য ভালো যাবে। তবে কেতুর সাংসারিক সুখের ঘরে অবস্থান ভালো ফল দেবে না। পারিবারিক জীবনে সন্দেহ, ভুল বুঝাবুঝি, আত্মীয় বিরোধ, মাতৃ স্বাস্থ্যের হানি, ও মাতৃ সম্পত্তি সংক্রান্ত কারনে আত্মীয়দের দারা শত্রুতার সম্মূখীন হবেন। প্রত্যাশা পূরণে বার বার রহস্য জনক বাধা বিপত্তি দেখা দেবে। এই ১৮ মাসের যে কোনো সময়ে আপনা গৃহে বড় রকমের চুরি হবার আশঙ্কা রয়েছে। দেওয়ানি মামলায় সফলতা পাবেন না। মাসের পর মাস কোর্ট কাচারী দৌড়াতে হবে। ধনভাবে রাহুর অবস্থানের কারনে ঝুঁকিপূর্ণ বিনিয়োগ থেকে ধন লাভের সম্ভাবনা রয়েছে। শ্বশুড় বাড়ীর লোকেদের দ্বারা প্রতারিত হতে পারেন। গৃহ ভূমি সংক্রান্ত বিষয়ে কোনো বাধার সম্মূখীন হবেন। আপনার রোগব্যাধির ঘরে রাহুর দৃষ্টির প্রভাবে পায়ে আঘাত বা কোমড় ব্যাথায় কষ্ট পাবেন। কোনো চাঁদাবাজির শিকার হতে পারেন। শত্রুর সাথে কোনো ঝামেলা বৃদ্ধি পাবে। আয়ের ঘরে রাহুর দৃষ্টির প্রভাবে বিদেশ থেকে আয়ের সম্ভাবনা প্রবল। আউট সোর্সিং থেকে ভালো অর্থ আয় করতে পারবেন। বন্ধু বা বড় ভাই বোনের দ্বারা প্রতারিত হবার আশঙ্কা প্রবল। গৃহ শান্তি বজায় রাখতে ও কর্মস্থলের ঝামেলা এড়িয়ে চলতে জ্যোতিষীর পরামর্শ আবশ্যক।
বৃশ্চিক রাশি/লগ্ন/চন্দ্র ঃ রাহুর কর্কটে ও কেতুর মকরে গমনের ফলে বৃশ্চিক রাশির জাতক জাতিকার আগামী দেড় বছর তুলনামূলক মিশ্র। চন্দ্র রাশি বৃশ্চিকের জাতক জাতিকারা শনির প্রভাবে কিছু না কিছু ঝামেলায় বিগত কয়েক বছর ধরেই জর্জরিত। তবে আশার কথা হচ্ছে রাহুর আপনার ভাগ্যে অবস্থান এর কারনে বিদেশ ,প্রবাস, বিদেশ সংক্রান্ত বিষয়ের জন্য সময় ভালো যাবে। ভাগ্য উন্নতিতে বিধর্মী বা বিদেশী কারো সাহায্য পাবেন। পিতার সাথে কোনো কারনে মনমালিণ্য হতে পারে। বিশ্ব-বিদ্যালয়ের শিক্ষার্থীদের পড়াশোনায় মনযোগী হতে হবে। কারন বিদেশ বিদেশ করে অস্থির হওয়ার কারনে পড়াশোনায় কিছুটা অবনতি হবার আশঙ্কা দেখা যাচ্ছে। আমদানি রপ্তাণী বাণিজ্যে জড়াতে পারেন। কেতুর তৃতীয় ভাবে অবস্থান কিন্তু ভালো নয়। ছোট ভাই বোন ও পাড়া প্রতিবেশীর রহস্যজনক আচরনে বিরক্ত হবেন। ভুল বুঝাবুঝির আশঙ্কা রয়েছে। লেখক ও প্রকাশকরা কোনো গুপ্ত বিষয়ের প্রতি আগ্রহী হয়ে উঠবেন। অনৈতিক কাজে জড়িয়ে যাবার আশঙ্কা। কর্মস্থানে রাহুর দৃষ্টির প্রভাবে কর্মে কিছু উত্থান পতন হতে পারে। চাকরী পরিবর্তনের যোগ রয়েছে। বৈদেশীক প্রতিষ্ঠানে চাকরীরতদের সময় তুলনামূলক ভালো যাবে। প্রবাসীরা কর্মে সাফল্য আশা করতে পারেন। সন্তানের ঘরে রাহুর দৃষ্টির প্রভাবে সন্তানের আচরনে উগ্রতা দেখা দেবে। সন্তানের সাথে নমনীয় আচরন করুন। তা না হলে আপনার অতিশাসনের কারনে সে বিপথে যেতে পারে। বিদ্যার্থীরা পড়াশোনায় আশানুরুপ সাফল্য পাবেন না। প্রেম ও রোমান্সে কোনো ঝামেলা হবে। অনৈতিক সম্পর্কে জড়িয়ে পড়তে পারেন। প্রেমে প্রতারিত হবার আশঙ্কা থাকছে।
ধনু রাশি/ লগ্ন/চন্দ্র ঃ ধনুর জাতক জাতিকার এমনিতেই শনির অশুভ প্রভাব চলছে। তার উপর রাহুর অষ্টমে গমন ও কেতুর ধনভাবে গমনের ফলে আগামী দেড় বছর কাল সময় খুব একটা ভালো বলা যাবে না। অষ্টমে রাহুর অবস্থানের কারনে আইনগত জটিলতা, মামলা মোকর্দ্দমার আশঙ্কা বৃদ্ধি পাবে। ব্যাংক ঋণের কারনে বড় ধরনের জটিলতায় পড়তে চলেছেন। যে কোনো বিনিয়োগের ক্ষেত্রে সতর্ক হতে হবে। শেয়ার ব্যবসা, ফরেক্স ট্রেড ও জুয়ায় বহু টাকা ক্ষতি হতে পারে। ব্যক্তিগত ধারের ক্ষেত্রে কোনো ঝুঁকি নিতে যাবেন না। কারন বিনিয়োগে ক্ষতির সম্মূখীন হবেনই হবেন। ধনস্থানে কেতুর অবস্থান পেটের পীড়া, এলার্জীর সমস্যায় ভোগাবে। গোপন উৎস থেকে বহু ধন লাভ করবেন। অনৈতিক ও অবৈধ উৎস থেকে ধন আসলেও মানসিক শান্তি কেড়ে নেবে। শ্বশুড় বাড়ির আত্মীয়দের সাথে সম্পর্ক ভালো যাবে না। ঝগড়া বিবাদ হবার আশঙ্কা। গৃহসুখের ঘরে রাহুর দৃষ্টির প্রভাবে সাংসারিক শান্তি বিনষ্ট হবে। কোনো আত্মীয়র দ্বারা প্রতারিত হতে পারেন। মায়ের শরীর স্বাস্থ্য ভালো যাবে না। গৃহ পরিবর্তন করলেও শান্তি বহু দূর। যানবাহন ক্রয়ে আইনগত জটিলতার সম্মূখীন হতে চলেছেন। ভাগ্য স্থানে রাহুর দৃষ্টির প্রভাবে বিদেশ গমন, বিদ্যার্জনে বিদেশী সাহায্য লাভের যোগ প্রবল। জীবীকার জন্য বিদেশ গেলেও আগামী কয়েক বছর কষ্ট করতে হবে। রাহুর অশুভত্ব প্রতিকারের চেয়ে আপনার জন্য শনির প্রতিকার করাই সবচেয়ে ভালো হবে। কোনো অভিজ্ঞ জ্যোতিষীর পরামর্শ নিয়ে শনির প্রতিকারের চেষ্টা করুন।
মকর রাশি/লগ্ন/চন্দ্র ঃ মকর রাশির সপ্তমে রাহুর আগমন ও রাশিতে কেতুর আগমনে কেমন যাবে মকর রাশির জাতক জাতিকার আগামী ১৮ মাস আসুন জানার চেষ্টা করি। যাদের চন্দ্র রাশি মকর তাঁরা শনির অশুভ প্রভাবে আগামী কয়েক বছর খুব খারাপ সময় পার করবেন। আপনার জন্ম ছক থেকে দেখে নিন আপনার চন্দ্র রাশি মকর কি না। সপ্তমে রাহুর আগমনের কারনে অবিবাহিতদের বিদেশে বিয়ের যোগ বৃদ্ধি পাবে। তবে জীবন সাথীর উগ্রতার কারনে দাম্পত্য সম্পর্কে অবনতি হতে থাকবে। অংশিদারী ব্যবসা বা যৌথ ব্যবসায় প্রতারণার সম্মূখীন হতে হবে। দাম্পত্য অশান্তির কারনে অনেকের জীবনেই নেমে আসতে পারে বিচ্ছেদ নামের খরগ। রাশিতে কেতুর অবস্থানের কারনে বারবার ভুল সিদ্ধান্ত নেবেন। পরিবার পরিজনের কাছে ভুল বুঝাবুঝির শিকাড় হতে পারেন। চক্ষু পীড়া, এলার্জীর সমস্যা ও মাইগ্রেনের পীড়া বারতে পারে। অকারনে অনৈতিক বিষয়ের প্রতি আগ্রহ বৃদ্ধি পাবে। টিনেজারদের নেশাগ্রস্ত হয়ে পড়ার আশঙ্কা প্রবল। বন্ধুদের সাথে সম্পর্কের অবনতি হতে পারে। অষ্টমে রাহুর প্রভাবে আইনগত ঝামেলায় জড়িয়ে যেতে পারেন। পুলিশি গ্রেফতার বা হয়রাণির আশঙ্কা দেখা যায়। আয়ের ঘরে রাহুর দৃষ্টির প্রভাবে হটাৎ হটাৎ আয় রোজগার কিছু হবে। ঝুঁকিপূর্ণ বিনিয়োগের প্রতি আগ্রহী হয়ে উঠবেন। কোনো বন্ধুর প্রতারণায় সর্বশ্রান্ত হতে পারেন। বাড়ীতে বড় ভাই বোনের সাথে সম্পর্কের অবনতি হতে পারে। পায়ে বা কোমড়ে আঘাত পেতে পারেন। ছোট ভাই বোনের ঘরে রাহুর দৃষ্টির প্রভাবে ছোটদের সাথেও সম্পর্ক ভালো যাবে না। বিদেশ থেকে কিছু ভালো সংবাদ পেতে পারেন। প্রতিবেশীর সাথে সীমানা সংক্রান্ত জটিলতা বৃদ্ধি পাবে। আগামী দেড় বছর একটু বুঝে শুনে চলতে হবে। অশুভ রাহু কেতুর প্রতিকারার্থে কোনো অভিজ্ঞ জ্যোতিষীর পরামর্শ নিন। সুফল পাবেন।
কুম্ভরাশি/লগ্ন/ চন্দ্র ঃ কুম্ভরাশির জাতক জাতিকার রোগব্যাধি ও শত্রুর ঘরে রাহুর অবস্থারন ও ব্যয়ের ঘরে কেতুর অবস্থান কি ফল বয়ে আনবে আগামী দেড় বছর আসুন তা জানার চেষ্টা করি। রোগ ব্যাধি ও শত্রুর ঘরে রাহুর অবস্থান কিছু না কিছু রোগ ব্যধিতে ভোগাবে নিশ্চিত। কর্মস্থলে সহকর্মী বা অধিনস্ত কর্মচারীদের দ্বারা শত্রুতার সম্মূখীন হবেন। কাজের লোক নির্বাচনের ক্ষেত্রে অবশ্যই ভালো ভাবে যাচাই বাছাই করে নিতে হবে। তা না হলে কাজের লোক এর দ্বারা বড় ধরনের রাহাজানির শিকার হতে যাচ্ছেন। বৈদেশিক কাজ কর্মে সাফল্য পেতে পারেন। শত্রুরা তৎপর হয়ে উঠবে। পায়ের পীড়ায় কষ্ট পাবেন। সপ্তমে রাহুর দৃষ্টি থাকায় বৈদেশিক ব্যবসা বাণিজ্য শুভ। তবে জীবন সাথীর সাথে বিবদ হবার আশঙ্কা থাকছেই। অংশিদারী কাজে কিছু না কিছু ঝামেলা হতে থাকবে। রাহুর আপনার কর্মভাবে দৃষ্টি দেবার কারনে বৈদেশিক কর্ম শুভ। বিদেশে কর্ম লাভের যোগ প্রবল। সরকারী চাকরীজীবীরা কর্ম সংক্রান্ত কারনে বিদেশ যেতে পারেন। আপনার ব্যয়ের ঘরে কেতুর অবস্থান মোটেও ভালো নয়। রহস্যজনক কারনে ব্যয় বৃদ্ধি পাবে। যাত্রাপথে নানা ধরনের ঝামেলায় পরবেন। আইনগত জটিলতায় জড়িয়ে যাওয়ার যোগ প্রবল। ট্যেক্স বা ভ্যাট সংক্রান্ত ঝামেলা দেখা দেবে। অনিদ্রার রোগে ভুগতে পারেন। আধ্যাত্মীক কারনে ভ্রমন হবার সম্ভাবনা। ট্রাভেল এজেন্ট ও ট্রান্সপোর্ট ব্যবসায়ীরা ক্ষতিগ্রস্ত হবেন। ধনস্থানে রাহুর দৃষ্টির কারনে কুটুম্ব বিরোধের আশঙ্কা রয়েছে। ঝুঁকিপূর্ণ বিনিয়োগে ভালো আয় হতে পারে। অশুভ রাহুর প্রকোপ থেকে রক্ষা পেতে অভিজ্ঞ জ্যোতিষীর পরামর্শ মেনে চলুন।
মীন রাশি/লগ্ন/চন্দ্র ঃ মীন রাশির সন্তান ঘরে রাহুর সঞ্চার ও আয়ের ঘরে কেতুর সঞ্চারে কি ঘটতে চলেছে মীন রাশির জাতক জাতিকার জীবনে জানার চেষ্টা করি। রাহুর সন্তান ও বিদ্যার ঘরে আগমনে বিদ্যার্থীদের পড়াশোনায় অমনোযগ বৃদ্ধি পাবে। পরীক্ষায় আশানুরুপ সাফল্য লাভের সম্ভাবনা কম। বিদেশে পড়তে যাওয়া পরীক্ষার্থীরা কিছু ভালো সুযোগ পাবেন। তবে প্রযুক্তির অতিমাত্রায় আসক্তির কারনে শিক্ষার অবস্থা ভালো যাবে না। শিল্পী ও কলাকুশলীরা বিদেশ যেতে পারবেন। সৃজনশীল পেশার সাথে জড়িতদের বিদেশ যাত্রার যোগ বলবান। প্রেম ও রোমান্সে ধোঁকা খেতে পারেন। কেতুর আয় ভাবে অবস্থান বহু উৎস ও রহস্যজনক পথে আয় রোজগার করাবে। তবে বন্ধুদের সাথে বিচ্ছেদের সম্ভাবনা প্রবল। বড় ভাই বোনের সাথে আগামী ১৮ মাসে সম্পর্কের উন্নতি তো হবেই না। বরং অবনতি হতে থাকবে। মীন রাশিতে ও রোগব্যাধির ঘরে রাহুর দৃষ্টি থাকায় প্রকাশ্য শত্রুতা বৃদ্ধি পাবে। নিজের মধ্যে অহংবোধ বাড়তে থাকবে। যা আপনার পতনকেই তরাম্বিত করবে। পায়ে বা কোমড়ের পীড়া বা আঘাত জনিত ব্যাথায় ভুগতে পারেন। সিড়ি থেকে বা উচুঁ স্থান থেকে নামার সময় সতর্ক থাকুন। পতন জনিত কারনে ভোগান্তির আশঙ্কা এই দেড় বছর জুড়েই থাকবে। ভাগ্য স্থানে রাহুর দৃষ্টির প্রভাবে বিদেশ গমন বিদেশে ভাগ্য উন্নতির যোগ প্রবল। বৈদেশিক বাণিজ্যে আশানুরুপ লাভবান হবেন। বিদ্যার্থীরা উচ্চ শিক্ষার উদ্দ্যেশ্যে দূরে যেতে পারেন। পিতার বিদেশ গমনের যোগ প্রবল। বন্ধুর ঘরে রাহুর দৃষ্টি থাকায় বন্ধুর দ্বারা প্রতারিত হতে পারেন। বাড়ীতে সম্পত্তি সংক্রান্ত কোনো বিষয়ে বড় ভাই এর সাথে বিরোধ দেখা দেবে। আমদানি রপ্তাণী বাণিজ্য ও ট্রান্সপোর্ট বাণিজ্যে লাভবান হবেন। রাহু ও কেতুর সঞ্চারে মীন রাশির জাতক জাতিকারা লাভবান হবেন।

Scroll to top